সফটওয়্যার আপডেট পেল চারটি Realme স্মার্টফোন। এই ফোনগুলি হল Realme 2, Realme C1, Realme 3 ও Realme 3i। সাম্প্রতিকতম আপডেটের পরে এই চার ফোনের জানুয়ারি মাসের অ্যানড্রয়েড সিকিউরিটি প্যাচ পৌঁছে গিয়েছে। এছাড়াও Realme 3 ও Realme 3i ফোনে নোটিফিকেশন সেন্টার থেকে ডার্ক মোড টগল সুইচ যোগ হয়েছে। Realme 2 আর Realme C1 ফোনে যোগ হয়েছে বাগ ফিক্স আর সিস্টেম স্টেবিলিটি।

RMX1821EX_11.A.25 ভার্সানের মাধ্যমে Realme 3 আর Realme 3i ফোনে সাম্প্রতিকতম আপডেট পৌঁছেছে। আপডেটের পরে এই দুই ফোনে জানুয়ারি মাসের অ্যানড্রয়েড সিকিউরিটি প্যাচ যোগ হবে। এছাড়াও নোটিফিকেশন সেন্টার থেকে ডার্ক মোড টগল সুইচ যোগ হয়েছে। Realme 3 ও Realme 3i ফোনে সাম্প্রতিকতম আপডেটের সাইজ 2.04GB।

অন্যদিকে RMX1805EX_11_A.63 ভার্সানের মাধ্যমে Realme 2 ও Realme C1 ফোনে এই আপডেট পৌঁছেছে। এই দুই ফোনেও আপডেটের পরে জানুয়ারি মাসের অ্যানড্রয়েড সিকিউরিটি প্যাচ যোগ হবে। সাথে থাকছে বাগ ফিক্স আর সিস্টেম স্টেবিলিটি। Realme C1 ফোনে সাম্প্রতিকতম আপডেটের সাইজ 2.06GB। অন্যদিকে Realme 2 ফোনে আপডেটের সাইজ 2.07GB।

ওটিএ পদ্ধতিতে এই চার Realme ফোনের গ্রাহকরা নতুন আপডেট ইন্সটল করতে পারবেন। এখনও ফোনে আপডেটের নোটিফিকেশনে না পৌঁছলে Settings থেকে এই আপডেট ডাউনলোড করে নেওয়া যাবে। কোম্পানির সফটওয়্যার পেজ থেকেও এই আপডেট ডাউনলোড করা যাবে।

Content Protection by DMCA.com