বৃহস্পতিবার ভারতে লঞ্চ হবে Oppo F15। এই ফোনে 48 মেগাপিক্সেল ক্যামেরা ব্যবহার করেছে Oppo। ফোনের পিছনে চারটি ক্যামেরা থাকছে। সাথে থাকছে VOOC 3.0 ফ্ল্যাশ চার্জ সাপোর্ট। এছাড়াও কোম্পানি জানিয়েছে F15 ফোনে ডিসপ্লের নীচে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকছে। ফোনের পিছনে থাকছে গ্র্যাডিয়েন্ট ফিনিশ।

এখনও ভারতে F15 ফোনের দাম প্রকাশ করেনি Oppo। বৃহস্পতিবার লঞ্চ ইভেন্ট থেকেই এই ফোনের দাম প্রকাশ্যে আসবে। 15,000 টাকা থেকে 22,000 টাকা দামের মধ্যে ভারতে এই ফোন লঞ্চ হতে পারে। বৃহস্পতিবার দুপুর 12 টায় Oppo F15 লঞ্চ শুরু হবে। অনলাইনে এই অনুষ্ঠান সরাসরি দেখতে নীচের প্লে বাটনে ক্লিক করুন।

Oppo F15 স্পেসিফিকেশন

Oppo F15 ফোনের পিছনে চারটি ক্যামেরা থাকছে। এইউ ক্যামেরায় 48 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর থাকবে। সাথে থাকছে আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স সাপোর্ট। যদিও এই ফোনের অন্য তিন ক্যামেরার সেন্সর সম্পর্কে কোন তথ্য প্রকাশ করেনি চিনের কোম্পানিটি।

এই ফোনে VOOC 3.0 Flash Charge ফাস্ট চার্জিং প্রযুক্তি ব্যবহার হয়েছে। কোম্পানির দাবি মাত্র পাঁচ মিনিট চার্জ করে Oppo F15 ফোনে দুই ঘণ্টা টকটাইম পাওয়া যাবে। এছাড়াও ফোনের ডিসপ্লের নীচে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকছে।

Oppo F15 এর ওজন 172 গ্রাম। এই ফোনের পিছনে রয়েছে কার্ভড ডিজাইন আর গ্র্যাডিয়েন্ট ফিনিশ। কোম্পানি জানিয়েছে F15 ফোনে অন্তত 8GB RAM থাকবে।

Content Protection by DMCA.com